রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

নিতাইগঞ্জে ভবনে বিস্ফোরণ, নিহত ১, আহত ৯ জন

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে ভবনে বিস্ফোরণে লাগা আগুন দুই ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে।

(১৮ মার্চ) শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ।

তিনি জানান, পুরনো ভবনটিতে বিস্ফোরণের পর আগুন লেগে যায়৷ এতে একজন মারা যান। আহত হয়েছেন অন্তত ৯ জন। খবর পাওয়া মাত্রই নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনে। বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে পরে বলা সম্ভব হবে।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে নিতাইগঞ্জের ডালপট্টি এলাকার পুরনো একটি দোতালা ভবনে এ ঘটনা ঘটে৷ এতে আওলাদ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আহতরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD